ঢাকাMonday , 7 November 2022
  1. Media
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. ঘূর্ণিঝড়
  10. জাতীয়
  11. দূর্ঘটনা
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. ফিচার
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

মতলব উত্তরে মালামালসহ পাঁচ ডাকাত গ্রেফতার

Nahid Khan
November 7, 2022 2:36 pm
Link Copied!

চাঁদপুরের মতলব উত্তরে ডাকাতি সংগঠিত হওয়ার ৩ দিনের দিনের মধ্যে ঘটনায় জড়িত ৫ জন ডাকাত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

রোববার (৬ নভেম্বর)দিনব্যাপী অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে তাদেরকে আটক করা হয।

আটককৃতরা হলেন মো. মোক্তার হোসেন (২৪),পিতা-মো. বোরহান উদ্দিন, সাং-উত্তর টরকী, মো. নাহিদ গাজী (২৬), পিতা-মো. হালান গাজী, সাং-মোহাম্মদপুর, শরীফ বেপারী (৩০), পিতা-হান্নান বেপারী, বেগম, সাং-দক্ষিন টরকী, মো. শরীফ (২০), পিতা-মো. মহসিন, সাং-সাড়ে পাঁচানী, মোঃ হোসেন প্রকাশ ছিডু ছৈয়াল (২৪), পিতা-মো. জাকির ছৈয়াল, সাং-নেদামদী মতলব উত্তররকে গ্রেফতার করা হয়।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানাযায়, ৪ নভেম্বর রাত অনুমান ২ ঘটিকা হইতে ২.৩০ ঘটিকা অত্র মতলব উত্তর থানাধীন সুলতানাবাদ ইউপি তাতুয়া সাকীনস্থ চাঁন মিয়ার বাড়ীর অনুমান ৫০ গজ পূর্ব পার্শ্বে বেড়ীবাঁধের পাকা রাস্তার উপর অজ্ঞাতনামা ৮/১০ জন ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কয়েকটি গাছের গুড়ি রাস্তার উপর ফেলে রাস্তা বেড়ীকেড দিয়ে একটি পিকআপ গাড়ী যাহার রেজি নং ঢাকা মেট্রো-ন- ২১-৩১৬৩ থামিয়ে গাড়ীর গ্লাস ভেঙ্গে ড্রাইভারকে দাড়ালো অস্ত্র দিয়া আহত করে অন্যান্যদেরকে জিম্মি করে নগদ টাকা সহ ৩টি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়।

উক্ত ঘটনার পরপরই চাঁদপুর জেলা পুলোশ সুপার মো. মিলন মাহমুদ, বিপিএম-বার ও অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায় সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মহিউদ্দিন এর নেতেৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আবু হানিফ, সঙ্গীয় এসআই মো. আব্দুল আউয়াল, এসআই মো. মোবারক আলী, এসআই শ্রী সুজিত চন্দ্র দে, এসআই/ মো. আল আমিন ভূইয়া, এএসআই মো. ইব্রাহিম ও ফোর্সের সহযোগীতায় একটি চৌকস দল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ডাকাতি সংগঠন হওয়ার ৩ দিনের মধ্যে ডাকাতদের সনাক্তকরণসহ গ্রেফতার অভিযান পরিচালনা করিয়া আসামী ধরতে সক্ষম হন।

উল্লেখ্য, গ্রেফতারকৃত ডাকাত মো. মোক্তার হোসেন (২৪) এর নিকট হইতে লুণ্ঠিত ০১টি স্যামসং গ্যালেক্সি এ-১২ মডেলের এন্ড্রয়েট মোবাইল ফোনসেট, নগদ দশ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়াও আসামী মোক্তার এর হেফাজত হইতে অত্র মামলার ঘটনার সময় আসামীগন কর্তৃক ব্যবহৃত একটি চাপাতি, তিনটি বড় লোহার ছুরি ও একটি লোহার তৈরী চাইনিজ কুড়াল উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন বলেন, গ্রেফতারকৃত ৫ জন ডাকাত অত্র মামলার ডাকাতির ঘটনার সহিত জড়িত থাকার বিষয়ে স্বীকার করে। গ্রেফতারকৃত ৫ জন ডাকাতকে আজ সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উক্ত ঘটনার সহিত জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারসহ আরো লুন্ঠিত মালামাল উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।