ঢাকাThursday , 29 December 2022
  1. Media
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. ঘূর্ণিঝড়
  10. জাতীয়
  11. দূর্ঘটনা
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. ফিচার
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

“আমার মুক্তিযোদ্ধাদের মেট্রো রেলে ভাড়া লাগবে না, তারা ফ্রিতে যাবে”- মায়া বীর বিক্রম

Link Copied!

গোলাম নবী খোকনঃ আমার মুক্তিযোদ্ধাদের মেট্রোরেলে ভাড়া লাগবে না, তারা ফ্রিতে যাবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

বৃহস্পতিবার দুপুরে (২৯ ডিসেম্বর) জেলা পরিষদ প্রাঙ্গণে মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, মিলনমেলা ও ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছেন। জিয়া এবং এরশাদ সরকার মুক্তিযোদ্ধাদেরকে অপমান করেছেন এবং অবহেলা করেছেন।

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ভূঁইয়া, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, চাঁদপুর জেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া জাহাঙ্গীর আলম, জেলা বার কাউন্সিলের সাবেক সভাপতি এ্যাড, জহিরুল ইসলাম সহ আর ও বিশেষ অতিথি বৃন্দ বক্তব্য রাখেন। পরে জেলার ৪০০ জন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, মতলব পৌর সভার প্রথম ও সাবেক চেয়ারম্যান এবং স্বাধীনতার পতাকা প্রথম উত্তোলন কারী নুরুল ইসলাম নুরুসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত বীর মুক্তিযুদ্ধাবৃন্দ।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।