ঢাকাMonday , 5 December 2022
  1. Media
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. ঘূর্ণিঝড়
  10. জাতীয়
  11. দূর্ঘটনা
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. ফিচার
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

মতলব মুক্ত দিবস উপলক্ষে মতলব উত্তরে সাহিত্য পরিষদ কর্তৃক গুনীজনদের সম্মাননা প্রদান

Link Copied!

গোলাম নবী খোকনঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৪ ঠা ডিসেম্বর মতলব মুক্ত দিবস উপলক্ষে মতলব উত্তরে সাহিত্য পরিষদ এক সামাজিক ও সমাজ সেবা সংগঠন কর্তৃক গুনীজনদের সম্মাননা প্রদান করা হয়।

যে বিষয়ের উপর সম্মাননা দেন, বিষয় গুলি হচ্ছে সমাজ সেবা, সাংস্কৃতিক, কৃষি, শিক্ষা সহ আর অন্যান্য বিষয়ের উপর, বিশিষ্ট মুক্তি যোদ্ধা ও বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের গুনীজনদের কে সম্মাননা প্রদান করা হয়।

৪ ডিসেম্বর বিকাল তিন টায় মতলব উত্তর প্রেসক্লাব মিলনায়তনে সাহিত্য পরিষদের চেয়ারম্যান মোঃ আশিকুজ্জামানের সভাপতিত্ত্বে ও সংগঠনের মহাপরিচালক কবি মোঃ নুর মোহাম্মদ খানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এমসি কলেজের অধ্যাপক সরকার আব্দুল মান্নান, প্রধান আলোচক বীর মুক্তি যোদ্ধা, চাঁদপুর জেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া মোঃ জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাংলা একাডেমির পুরস্কার প্রাপ্ত কথা সাহত্যিক মোঃ রফিকুর রশিদ, গল্পকার ও টিভি উপস্হাপক মনি হায়দার, চাঁদপুর গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাসউদ্দিন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা সামিউল বাসির, জেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ বোরহানউদ্দিন ডালিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি এ,কে,এম, গোলাম নবী খোকন, সাংবাদিক বিপ্লব সরকার, সাহিত্য পরিষদের সদস্য মাইনউদ্দিন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন হযরত মাওলানা ইমদাদুল হক মানিক।

অনুষ্ঠানে ১৫ জন বীর মুক্তি যোদ্ধা ও ৬ জন বিভিন্ন প্রতিষ্ঠানের গুনীজনদের সম্মাননা স্বারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

বক্তারা বলেন বিজয়ের মাঠে ৪ ঠা ডিসেম্বর মুক্ত দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলায় সাহিত্য পরিষদ কর্তৃক যে সম্মাননা দেওয়া হলো আমরা সংগঠনের নেতৃ বৃন্দের ধন্যবাদ জানাই। বক্তারা আর বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে, আমরা সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। আশা করি এ সাহিত্য পরিষদ প্রতি বছর মুক্তি যোদ্ধাদের স্বরন করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাই টিভির মতলব প্রতিনিধি মোঃ দ্বীন ইসলাম, এশিয়ান টিভির মতলব প্রতিনিধি সাজ্জাদ হোসেন ও মোঃ সুমন আহমেদ, সাংবাদিক শহিদুল ইসলাম খোকন, টুডে টাইমসের সম্পাদক ও প্রকাশক মায়াজ সহ আর ও অন্যান্য নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।