ঢাকাWednesday , 11 January 2023
  1. Media
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. ঘূর্ণিঝড়
  10. জাতীয়
  11. দূর্ঘটনা
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. ফিচার
  15. বিনোদন
আজকের সর্বশেষ খবর

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

Link Copied!

গোলাম নবী খোকনঃ নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মিরা।

মঙ্গলবার সকালে শহরের কাঁদিভিটাস্থ আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এক মিনিট নিরবতা পালন এবং বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মালেক শেখ, জেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোর্তজা আলী বাবলু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ , সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিন সহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

পরে এক আলোচনা সভা শেষে গরীব ও দুস্থ শীতার্তদের মাঝে এক হাজার কম্বল বিতরণ করা হয়।এছাড়া প্রতিটি উপজেলায় একইভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।