ঢাকাSaturday , 13 August 2022
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. কৃষি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. ঘূর্ণিঝড়
  9. জাতীয়
  10. দূর্ঘটনা
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ খবর

গরুর গুঁতায় গুজরাটে বিজেপির সাবেক মন্ত্রী আহত

Nahid Khan
August 13, 2022 4:49 pm
Link Copied!

৭৫তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে ভারতজুড়ে পালিত হচ্ছে ‘তেরঙ্গা’ যাত্রা। আর এই তেরঙ্গা যাত্রায় অংশ নিয়ে বিপর্যয়ের মুখোমুখি হলেন গুজরাটের সাবেক উপ-মুখ্যমন্ত্রী নীতিন প্যাটেল। খবর এনডিটিভির।

জানা গেছে, গুজরাটের মেহসানায় চলছিল তেরঙ্গা যাত্রা। এ সময় সেখানে হঠাৎ একটি বড় গরু ঢুকে পড়ে। আর সেই গরুর গুঁতায়ই মাটিতে লুটিয়ে পড়েন এই বিজেপি নেতা। মুহূর্তের মধ্যে যাত্রা ছত্রভঙ্গ হয়ে যায়। কোনো রকমে নীতিন প্যাটেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রতিবেদনে বলা হয়, গরুর গুঁতায় তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। শুধু তিনি নন, আরও বেশ কয়েকজন বিজেপিকর্মী গরুর জখম হয়েছেন। এরই মধ্যে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে গুজরাটে। পাশাপাশি প্রশ্ন উঠেছে সাবেক উপ-মুখ্যমন্ত্রীর মিছিলের নিরাপত্তা নিয়ে।

এই ঘটনার একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নীতিন প্যাটেল ভারতের একটি জাতীয় পতাকা ধরে রয়েছেন। আচমকাই একটি গরু ভিড় ঠেলে তার গায়ে ঝাঁপিয়ে পড়ে। গরুর এমন ধাক্কায় নীতিন প্যাটেল ভারসাম্য হারিয়ে মাটিতে পড়ে যান।

কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ইনচার্জের টুইট করা একটি ভিডিওটিতে দেখা যায়, একদল লোক ভারতীয় পতাকা হাতে সাবেক মন্ত্রীকে সাহায্য করতে ছুটে আসছেন। ভিডিও ফুটেজসহ সরল প্যাটেল টুইটে লিখেছেন, মেহসানাতে ‘হর ঘর তিরঙ্গা’ যাত্রার সময় গুজরাটে সাবেক উপ-মুখ্যমন্ত্রী নীতিন প্যাটেলকে একটি গরু আক্রমণ করেছে।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।