ঢাকাThursday , 11 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. কৃষি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. ঘূর্ণিঝড়
  9. জাতীয়
  10. দূর্ঘটনা
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ খবর

চট্টগ্রামে কন্টেইনার চাপা পড়ে মতলবের বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

Link Copied!

চট্রগ্রামের পতেঙ্গা এলাকায় কন্টেইনারের চাপায় ঘটনাস্থলেই পিতা মোঃ ইউনুছ মিয়াজী(৫৭) তার ছেলে আব্দুর রহিম (৩০) মৃত্যু হয়েছে। তাদের বাড়ী মতলব দক্ষিণ উপজেলার ডাকঘর সংলগ্ন বিষ্ণুপুর গ্রামে। পতেঙ্গা থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে খোজ নিয়ে জানা গেছে, চট্টগ্রাম নগরীর পতেঙ্গা খালপাড় এলাকায় লরি থেকে রিকশার ওপর কন্টেইনার পড়ে তাদের (পিতা-পুত্র) মৃত্যু হয়েছে।

১০ মে বুধবার বেলা ১২টার দিকে পতেঙ্গা থানার সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

ঘটনাস্থলে উদ্ধার কাজ করা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা বলেছেন, রিকশার ওপর কন্টেইনার চাপা পড়ে ওই দুইজন নিহত হয়েছেন। আমরা এখন পর্যন্ত দুইটি মরদেহ উদ্ধার করেছি। এছাড়া দুমড়ে মুছড়ে গেছে রিকশাটি। আমাদের ৪টি ইউনিট এখানে কাজ করছে।

নিহতের পরিবারের ২/৩ জন জানান, ইউনুস মিয়াজী চট্রগ্রামের বন্দরে চাকুরী করতেন।তার ছেলে আব্দুর রহিম গত ২ দিন আগে চট্টগ্রামে বেড়াতে যায়।গতকাল দুপুরে ছেলেকে সাথে নিয়ে রিক্সায় করে কর্মস্থলে যাচ্ছিল।ওই মুহুর্তে বিপরীত দিক থেকে আসা কন্টেইনারটি রিক্সার উপর উঠে যায় এবং ঘটনাস্থলেই পিতা ও পুত্রের মৃত্যু হয়।

আরো জানা গেছে, নিহত ইউনুস মিয়াজীর পিতা চান্দু খলিফা গত একবছর আগে মতলবের ডাকঘর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়। এদিকে পিতাপুত্রের মৃত্যুর সংবাদে গ্রামের বাড়ীতে শোকের মাতম নেমেছে।

উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ বলেন, ‘পণ্যবোঝাই কন্টেইনার নিয়ে একটি লরি সৈকত এলাকার দিকে যাওয়ার সময় খালপাড় এলাকায় সেটি উল্টে গিয়ে পাশের রিকশার ওপর পড়ে। এতে রিকশায় থাকা যাত্রী দুজন কন্টেইনারের নিচে পড়ে মারা যান।তবে রিক্সাচালক আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছে।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।