ঢাকাSunday , 26 February 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. কৃষি
  6. খেলা
  7. গণমাধ্যম
  8. ঘূর্ণিঝড়
  9. জাতীয়
  10. দূর্ঘটনা
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. ভ্রমণ
আজকের সর্বশেষ খবর

হাজী আকরাম আলী একাডেমী তে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

Link Copied!

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামে হাজী আকরাম আলী একাডেমীতে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২৫ ফেব্রুয়ারী সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানটি আয়োজিত হয়। শত শত শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতি অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সাজেদুল ইসলাম।

পরে শিক্ষার্থীদের যেমন খুশি তেমন সাঁজ ও অর্ধ- শতাধিক মহিলা অভিভাবকদের অংশগ্রহনে বালিশ বদল প্রতিযোগিতা এবং পুরুষ অতিথিদের ঝুড়িতে বল ফেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

হাজী আকরাম আলী একাডেমী প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আব্দুল মান্নান এর সভাপতিত্বে প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোজাম্মেল হক ইমন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কাদের মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন, মতলব উত্তর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি মহাসচিব নুরুল আমিন, ফ্রান্স প্রবাসী আলমগীর হোসেন,বিশিষ্ট সমাজসেবক বোরহান উদ্দিন মৌলভি, মমরুজ কান্দি সপ্তগ্রাম শিক্ষক ফরহাদ হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন…….”এক সময় দূর দূরান্তে গিয়ে পরাশুনা করতে হতো, কাছাকাছি এমন শিক্ষাপ্রতিষ্ঠান ছিলনা। এতে করে বহু কষ্ট করে পরাশুনা করতে হতো। এখন প্রতিষ্ঠানগুলো কাছাকাছি হওয়ায় শিক্ষার্থীরাও কম কষ্টেই পরাশুনা করতে পারছে। একটি শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা এবং সেটি রক্ষা করাও বহু কষ্টের। সকল শিক্ষার্থীদের অশেষ ধন্যবাদ জানাচ্ছি, আপনাদের সহযোগীতায় ই আকরাম আলী একাডেমী কে পারে সাফল্যের চূড়ান্ত শিখরে পৌঁছে দিতে। অবিভাবকরা অবশ্যই নিয়মিত সন্তানদের পরাশুনার খোঁজ নিবেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ “।

 

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মুক্তার হোসেন জমাদার, এজহার প্রধান, আব্দুল মতিন পাটোয়ারী, মো আবুল কালাম, নাইম হোসেন, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শরীফুল ইসলাম, সহকারী শিক্ষক শারমিন আক্তার, মৌসুমী আক্তার, সাবিনা আক্তার, তাঞ্জিদ হোসেন, কামরুন নাহার, জুলেখা আক্তারসহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী প্রায় অর্ধ-শত শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা। এছাড়াও সকল শিক্ষার্থী, শিক্ষক ও অতিথিদের পুরষ্কৃত করা হয়।

দোয়া -মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।