ঢাকাSaturday , 3 December 2022
  1. Media
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. ঘূর্ণিঝড়
  10. জাতীয়
  11. দূর্ঘটনা
  12. প্রবাস
  13. প্রযুক্তি
  14. ফিচার
  15. বিনোদন

মতলবে এস ই এল মডেল একাডেমীর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত 

Link Copied!

চাঁদপুরের মতলব উত্তরে এস ই এল মডেল একাডেমির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষা বৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২ ডিসেম্বর শুক্রবার সকালে ৩০ টি বিদ্যালয়ের ১৭০ জন শিক্ষার্থী বৃত্তি পরিক্ষায় অংশগ্রহন করে, তাদের মধ্যে ২০ জনকে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, এস ই এল মডেল একাডেমি থেকে এ বছর প্রথমবার ২০২২ সালের এসএসসি পরীক্ষায় ১৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৩ জন জিপিএ ৫ সহ শতভাগ পাসের গৌরব অর্জন করে।

পরে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় এস ই এল মডেল একাডেমির প্রধান শিক্ষক মোঃ সালাউদ্দিন এর সভাপতিত্বে মোসাম্মাৎ মরিয়ম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল আউয়াল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল্লা মাস্টার, ষাটনল ইউনিয়ন সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, কালিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এনামুল হক, সাদুল্লাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লোকমান মুন্সী, বিশিষ্ট সমাজসেবক বশিরুল হক মিয়াজী, রহমতুল্লাহ চৌধুরী, ইমামপুর পল্লি মঙ্গল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বাইজিদ হোসেন, এস ই এল মডেল একাডেমী প্রতিষ্ঠাতা সদস্য হাফিজুর রহমান রাকিব, সহকারী শিক্ষক মাকসুদা আক্তার।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর ইউনিয়ন সংরক্ষিত মহিলা সদস্য আমেনা আক্তার রানু, ইউপি সদস্য হালিম বেপারী, গ্রিন ক্লাব চান্দ্রাকান্দি’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, রাসেল আহমেদ, কবির হোসেন, নজরুল ইসলাম টিটু ও বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষক, অভিভাবক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে এস ই এল একাডেমী’র কৃতি শিক্ষার্থীদের ও আমন্ত্রিত অতিথিদের বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নৃত্য ও গান পরিবেশন করেন। আমন্ত্রিত শিল্পীরা গান গেয়ে মাতিয়ে তোলেন শিক্ষার্থী ও এলাকাবাসীসহ দূর থেকে আগত অতিথিদের।

বিনা অনুমতিতে এই ওয়েব সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।